ঢাকা শনিবার, ১৮ই সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন ১৪২৮


মোটরসাইকেল চালককে চাপা দিয়ে ৫ কিলোমিটার টেনে নিল ট্রাক!


প্রকাশিত:
২৯ জুলাই ২০২১ ১৭:৫২

আপডেট:
৮ আগস্ট ২০২১ ২০:৩৩

জব্দ কৃত ট্রাক

নিউজ ডেস্কঃ নাসির মিজি (৫০) নামে এক ব্যক্তি মোটরসাইকেল চালিয়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়ক দিয়ে চাঁদপুরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে শাহমাহমুদপুরের চাঁনখারপুল এলাকায় পৌঁছালে একটি ট্রাক তাকে চাপা দেয়। কিন্তু তারপরও থামেনটি ট্রাকচালক। ট্রাকের নিচে আটকে থাকা অবস্থাতেই নাসির মিজিকে ৫ কিলোমিটার টেনে-হিঁচড়ে নিয়ে যায় ঘাতক ট্রাক।

আজ (২৯ জুলাই) সকালে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহমাহমুদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালকের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পূর্ব ধানুয়া গ্রামে। পেশায় তিনি সড়কের ঠিকাদার। তবে তার অস্থায়ী ঠিকানা কুমিল্লা শহরের শাসনগাছা বলে প্রাথমিকভাবে জানা গেছে। এদিকে গোলাম মোস্তফা ডাবলু নামে ঘাতক ট্রাক চালকের বাড়ি যশোরে।


প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকের নিচে আটকে থাকা মোটরসাইকেলসিহ নাসির মিজি (৫০)কে টেনে প্রায় ৫ কিলোমিটার নিয়ে যায় ঘাতক চালক। এতে নির্মমভাবে প্রাণ হারান মোটরসাইকেল আরোহী।


মিঠু নামে ঘটনার একজন প্রত্যক্ষদর্শী জানান, ওই ব্যক্তি মোটরসাইকেল চালিয়ে চাঁদপুরের দিকে যাওয়ার সময় শাহমাহমুদপুর এলাকার চাঁনখারপুলে বিপরীত দিক থেকে আসা ট্রাক (যশোর ট ১১-৪৩৮০) তাকে চাপা দেয়। এতে ট্রাকের নিচে মোটরসাইকেলসহ আটকে যান ওই ব্যক্তি। এভাবেই ট্রাকটি চলতে থাকে। এক পর্যায়ে মোটরসাইকেলটি ট্রাকের নিচ থেকে বের হয়ে গেলেও ওই ব্যক্তির দেহ ট্রাকের নিচে আটকে থাকে। এভাবে ট্রাকটি ৫ কিলোমিটার পথ অতিক্রম করে।


এই দৃশ্য দেখে মিয়ার বাজার নামক স্থানের একজন সিএনজি চালক মোবাইল ফোনে তার পরিচিত মহামায়া বাজারের এক সিএনজি চালককে বিষয়টি জানান। পরে মহামায়া বাজারের লোকজন জড়ো হয়ে ট্রাকটিকে আটকে তার নিচ থেকে চাপাপড়া ব্যক্তিকে বের করেন। কিন্তু তার আগেই নাসির মিজির মৃত্যু হয়।


এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানান, এ ঘটনায় ট্রাক ও চালককে আটক করা হয়েছে। একই সঙ্গে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: