ঢাকা মঙ্গলবার, ১লা ডিসেম্বর ২০২০, ১৮ই অগ্রহায়ণ ১৪২৭


চাঁপাইনবাবগঞ্জে ট্রলি দুর্ঘটনায় নিহত ও আহত স্বজনদের পাশে অধ্যাপক মুজিবুর রহমান!


প্রকাশিত:
২০ নভেম্বর ২০২০ ১৯:০১

আপডেট:
২০ নভেম্বর ২০২০ ২২:১০

নিউজ ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সাঁকোপাড়া এলাকায় এক মর্মান্তিক ট্রলি দূর্ঘটনায় নিহত ও আহতদের পরিবারকে সহমর্মিতা জ্ঞাপন, তাদের খোঁজ-খবর নেয়া ও স্বজনদের আর্থিক সহযোগিতা প্রদান করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান।

গতকাল বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের বারিক বাজার-সোনাপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এতে চালকসহ ৯ জন নিহত হয়েছে এবং আরও ৩ জন আহত হয়েছে। এ ঘটনায় আজ ২০ নভেম্বর শুক্রবার সকালে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় নিহত ও আহতদের বাড়িতে ছুটে যান বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান।

তিনি নিহত ও আহতদের পরিবারের লোকদের প্রতি শোক ও সহমর্মিতা জ্ঞাপন এবং সান্তনা প্রদান করেন। এসময় তিনি নিহতদের কবর যিয়ারত করেন। স্বজনদের সর্বশেষ অবস্থার খোঁজ-খবর নেন এবং নিহত ব্যক্তিবর্গের পরিবারের অভিভাবকদের কাছে আর্থিক সহযোগিতা তুলে দেন। কেন্দ্রীয় নায়েবে আমীর নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে তাদেরকে শহীদ হিসেবে কবুল করার জন্য ও তাদের পরিবার-পরিজনদের ধৈর্যধারণ এবং এই শোক কাটিয়ে উঠার তাওফিক কামনা করে পরিবারের সদস্য এবং উপস্থিত লোকদের নিয়ে মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া করেন।

এসময় কেন্দ্রীয় নায়েবে আমীরের সাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দ ছাড়াও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রাজশাহী মহানগরী আমীর ড. কেরামত আলী, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা আমীর মাওলানা আবু জার গিফারী, শিবগঞ্জ উপজেলা জামায়াতে ইসলামীর আমীর অধ্যাপক ইউনুস আলী, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক তোজাম্মেল হকসহ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের স্থানীয় নেতা-কর্মী এবং নিহতদের আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন: