ঢাকা বৃহঃস্পতিবার, ২৯শে অক্টোবর ২০২০, ১৫ই কার্তিক ১৪২৭

নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী রয়েল বিশ্বাসের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ!


প্রকাশিত:
১৫ অক্টোবর ২০২০ ০৮:৫৭

আপডেট:
২৯ অক্টোবর ২০২০ ০৭:১১

কপোত নবী, নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী রয়েল বিশ্বাস। বিশিষ্ট সমাজসেবক, ব্যবসায়ী ও জেলা পরিষদ সদস্য রয়েল বিশ্বাস অক্টোবর মাসের শুরু থেকেই নাচোল পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ, লিফলেট বিতরণ ও বিভিন্ন উন্নয়নমূলক বক্তব্য দিচ্ছেন।

রয়েল বিশ্বাস নাচোল পৌরসভা নির্বাচন কে সামনে রেখে বাড়ি বাড়ি গিয়ে প্রিয় মানুষগুলোর সাথে শুভেচ্ছা বিনিময় ও উঠান বৈঠক অব্যাহত রেখেছেন। এরই ধারাবাহিকতায় ৯নং ওয়ার্ডে জাতীয় শ্রমিক লীগ, নাচোল উপজেলা শাখার কার্যালয়ে শ্রমিক লীগ নেতৃবৃন্দর সাথে সভা করেছেন রয়েল বিশ্বাস।

এতে উপস্থিত ছিলেন, পৌর শমিক লীগের সভাপতি মো. শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জুয়েল, ১নং ওয়ার্ড সভাপতি আনারুল ইসলাম, সাধারণ সম্পাদক, দুরুল হোদা, ২নং নম্বর ওয়ার্ড সহ-সভাপতি মুক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম, ৩নং ওয়ার্ড সভাপতি শ্রী নিতাই চন্দ্র, ৪ নং ওয়ার্ড সভাপতি আব্দুল খালেক।

আরও উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক শ্রী দিলীপ, ৫নং ওয়ার্ড সভাপতি আব্দুল আলিম, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, ৬ নং ওয়ার্ড সভাপতি লোকমান আলী ও সহ-সভাপতি আজিজুর রহমান, ৮নং ওয়ার্ড সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক, ফজলুর রহমান টুকু এবং ৯নং ওয়ার্ড সভাপতি তোজাম্মেল হক, সাধারণ সম্পাদক মোহাম্মদ মিন্টু, পৌর ছাত্রলীগের সভাপতি তুষার ইমরান ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সজীবসহ অন্যান্য নেতৃবৃন্দ।

জেলা পরিষদ সদস্য রয়েল বিশ্বাস মঙ্গলবার সন্ধ্যায় ৪ নং ওয়ার্ড পন্ডিতপুর গ্রামের সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন। এ ছাড়াও নাচোল স্টেশন বাজারে আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগের ১,২ ও ৩ নং ওয়ার্ডের নাচোল পৌর শাখার নেতৃবৃন্দ ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন রয়েল।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক রয়েল বিশ্বাস। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও দলকে সংঘবদ্ধ রাখতে কাজ করছেন সদালাপী, সবার পরিচিত মুখ রয়েল বিশ্বাস। তিনি সকলের দোয়া প্রার্থী।



আপনার মূল্যবান মতামত দিন: