ঢাকা বৃহঃস্পতিবার, ৮ই ডিসেম্বর ২০২২, ২৪শে অগ্রহায়ণ ১৪২৯


 ট্রাকের ধাক্কায় নাচোলে ডিম ব্যবসায়ী নিহত


প্রকাশিত:
২২ অক্টোবর ২০২২ ১৬:২৬

আপডেট:
৮ ডিসেম্বর ২০২২ ০২:০৩

 ট্রাকের ধাক্কায় নাচোলে ডিম ব্যবসায়ী নিহত

নাচোল প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সড়ক দুর্ঘটনায় মুজিবুর রহমান (৪৮) নামে এক ডিম ব্যবসায়ী নিহত হয়েছে। শুক্রবার (২১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার জোনাকিপাড়া মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত মুজিবুর রহমান উপজেলার নেজামপুর ইউপির মরাফেলা গ্রামের বিশারদ আলীর ছেলে।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অপর ভ্যান চালক সাকিব(২০)। তিনি বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তার অবস্থা বেশি আশঙ্কাজনক।

পুলিশ জানায়,শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাসস্ট্যান্ড থেকে ডিম ব্যবসায়ী মজিবুর ভ্যানযোগে নেজামপুর মরাফেলা বাড়ির উদ্দেশ্যে রওনা হয়।

ভ্যানটি জোনাকিপাড়া মোড়ে পৌঁছলে আমনুরা থেকে ছেড়ে আসা (ঢাকা মেট্রো- ট-১৪-৩১১২) একটি ট্রাক ভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মুজিবর নিহত হন। আর ভ্যান চালক সাকিবকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় ও ফায়ার সার্ভিস কর্মীরা প্রথমে নাচোল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।পরবর্তীতে তার স্বাস্থ্যের অবনতি ঘটলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ বিষয়ে নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান বলেন, ঘটনার পর থেকেই ট্রাকচালক ও হেলপার পলাতক রয়েছে। তাদের খুঁজে বের করতে কাজ করে যাচ্ছে পুলিশ। এছাড়াও ঘাতক ট্রাকটিকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: