ঢাকা সোমবার, ১৪ই জুন ২০২১, ১লা আষাঢ় ১৪২৮


বাংলাদেশ কোনোদিন আল-কায়দার দেশ হবে না


প্রকাশিত:
৬ মে ২০২১ ২২:১১

আপডেট:
৬ মে ২০২১ ২৩:৩৭

নিউজ ডেস্কঃ  বাংলাদেশ কোনদিন আলকায়দার দেশ হবে না, বলেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক এমপি। আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জে সরকারি সফরে এসে এ কথা বলেন।

আজ (৬ মে ২০২১)  বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের চিনিয়াতলা গ্রামে ব্রি ধান ৮১ জাতের ধান কর্তন উদ্বোধন ও কৃষক সমাবেশে এ কথা বলেন তিনি।
 
সিনিয়র এক গণমাধ্যম কর্মী হেফাজত ইসলামের ব্যাপারে পক্ষে বিপক্ষে আওয়ামী লীগ কি উদ্যোগ নিয়েছে জানতে চাইলে কৃষিমন্ত্রী ড. মো.আব্দুর রাজ্জাক এমপি বলেন- আমি একজন মুক্তিযোদ্ধা, মুক্তি যুদ্ধের সংগঠক, ছাত্রলীগের কর্মী হিসেবে মুক্তিযুদ্ধ সংগঠিত করেছি, অস্ত্র হাতে যুদ্ধ করেছি এবং আমি কমান্ডারও ছিলাম। 
 
কৃষিমন্ত্রী আরও বলেন, মুক্তি যুদ্ধের যে চেতনা, যে আদর্শ  অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ন্যায় ও সমতার ভিত্তিতে একটি বাংলাদেশ পেয়েছি। যারা মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করে, লেবাসধারী ধর্মান্ধরা দেশের চেতনাকে মুছে ফেলতে চাই। তারা বাংলাদেশ কে তালেবান আলকায়দার দেশ বানাতে চাই। এই হেফাজত ধর্মকে ব্যবহার করে যে সন্ত্রাসী কর্মকান্ড করছে তার সব বিচার হবে। 
 
এ সময় উপস্থিত ছিলেন, শিবগঞ্জ আসনের ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, সংরক্ষিত মহিলা এমপি ফেরদৌসী ইসলাম জেসী,জেলা প্রশাসন, উপজেলা প্রশাসনসহ বিভিন্ন মহলের কর্মকর্তা ও কৃষকগণ।
 


আপনার মূল্যবান মতামত দিন: