ঢাকা বৃহঃস্পতিবার, ৪ঠা মার্চ ২০২১, ২১শে ফাল্গুন ১৪২৭


গোমস্তাপুরে উপ-নির্বাচনে প্রার্থীর দৌড়ে এগিয়ে মনিরুজ্জামান


প্রকাশিত:
২৫ ডিসেম্বর ২০১৯ ১৯:৫৩

আপডেট:
৪ মার্চ ২০২১ ০৯:১১

 

নিউজ ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জ আসন্ন ৩০ শে ডিসেম্বর ২০১৯ ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে প্রার্থীর দৌড়ে এগিয়ে অাছেন মনিরুজ্জামান (সোহরাব)।

চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুর উপজেলার ০৫ নং রহনপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মনিরুজ্জামান (সোহরাব) নির্বাচনী প্রার্থী হিসাবে এগিয়ে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে।

গত সেপ্টেম্বর মাসে অাওয়ামী লীগের সভাপতি গোমস্তাপুর উপজেলা ও ০৫ নং রহনপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান প্রবীণ রাজনীতিবিদ মরহুম শাজাহান অানসারী মামলোত এর মৃত্যুর পর শূন্যতা বিরাজ করে তোপের মুখে পড়ে রহনপুর ইউনিয়নবাসী।

এদিকে রহনপুর ইউনিয়ন পরিষদ শূন্যরূপ কাটিয়ে তুলতে প্রয়োজন হয় ইউপি চেয়ারম্যানের।

অন্তর্বর্তীকালে সম্মুখে ৩০ শে ডিসেম্বর রহনপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ছাত্র নেতা মনিরুজ্জামান (সোহরাব) স্বতন্ত্র আনারস প্রতীক নিয়ে গণসংযোগসহ সমর্থনে নির্বাচনী মাঠে শক্ত পায়ে প্রার্থী হিসাবে একধাপ এগিয়ে।

এ সময় গণসংযোগে নির্বাচনী মাঠে সমর্থন দিয়ে সার্বক্ষণিক পাশে রয়েছে, বাইরুল ইসলাম,সভাপতি গোমস্তাপুর উপজেলা বিএনপি, সাবেক চেয়ারম্যান,ও গোমস্তাপুর উপজেলা পরিষদ।

এছাড়াও সমর্থন দিয়ে পাশে রয়েছেন, আসাদুল্লাহ মাহমুদ,আব্দুস সালাম আজাদ, এনায়েট করিম তৌকি, ডা. মোফিজউদ্দিন এবং যুবদল ও ছাত্রদলের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে উপ-নির্বাচনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মনিরুজ্জামান (সোহরাক)বলেন,সাবেক সফল ছাত্র নেতায় নেতৃত্ব এবং শিক্ষিত যোগ্য নির্যাতিত ত্যাগী ও অন্যায়ের প্রতিবাদী হওয়ায় এবং জনগণের আস্থা ভরসা এবং ইউনিয়ন বাসীর সমর্থন ও চাহিদা এবং নিঃস্বার্থভাবে জনগণের সেবা করার সুযোগে সামান্য সময়ের জন্য হলেও উপ-নির্বাচনের রহনপুর ইউনিয়ন বাসীর পক্ষে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে জনগনের সেবা করার উদ্দ্যোশ্যে চেয়ারম্যান পদপ্রার্থী।

তবে জনগণের কাছে দাবী তুলে ধরে উপ-নির্বাচনের ইউপি চেয়ারম্যান প্রার্থী মনিরুজ্জামান (সোহরাব) বলেন,রহনপুর ইউনিয়নের চেয়ারম্যান মরহুম মামলত অালীর অসমাপ্ত কাজ সুষ্ঠু ভাবে সম্পন্ন সহ ইউনিয়নের উন্নতি অগ্রগতির প্রতি সর্বদা সজাগ থেকে রহনপুর ইউনিয়নবাসীকে একটি রুল মডেল ইউনিয়ন উপহার দিবেন বলে অাশা করেন তিনি।

তবে তিনি এও বলেন, যদি জনগণ পাশে থাকে তবে এমনটা সম্ভব বলে তিনি মনে করেন।

এদিকে বাংলাদেশ অাওয়ামী লীগের মনোনীত দলীয় প্রতিক নিয়ে উপ-নির্বাচনে ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে শক্ত হাতে মোকাবেলায় মাঠে রয়েছেন শফি অানসারী।

দলীয় প্রতিক নৌকা মার্কা নিয়ে শফি অানসারী নির্বাচনী প্রচারণায় বলেন,সৎ,শিক্ষিত তারুণ্যের প্রতিনিধি হিসাবে মরহুম সাবেক চেয়ারম্যান শাজাহান অানসারী মামলোত বড় ভাইয়ের অসমাপ্ত কাজগুলো সুষ্ঠু ও সঠিক ভাবে সমাপ্ত করতে নৌকায় ভোট চেয়ে জনগনের সেবার সুযোগ অাহব্বান করেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন: