ঢাকা বৃহঃস্পতিবার, ৪ঠা মার্চ ২০২১, ২১শে ফাল্গুন ১৪২৭


গোমস্তাপুরে মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্রসহ আহত-৩


প্রকাশিত:
১৯ অক্টোবর ২০১৯ ২১:১৮

আপডেট:
১৯ অক্টোবর ২০১৯ ২১:২৬

গোমস্তাপুরে মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্রসহ আহত-৩

গোমস্তাপুর প্রতিনিধিঃ গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নে মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র আহত হয়েছে।

আজ শনিবার দুপুরে ইউনিয়নের যাতাহারা বাজারে এ দূর্ঘটনা ঘটে। আহত ব্যাক্তিরা হলো, রাধানগর আবজারণ নেছা চৌধুরী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র সোহেল রানা (দাউদপুর) অপর জন সাইদুর রহমানের ছেলে মারুফ হোসেন (তেঘরিয়া) এবং আশরাফুল ইসলামের ছেলে দশম শ্রেণীর ছাত্র শাহরিয়ার (খাঁনপাড়া) ।

প্রত্যক্ষ দোষীরা জানায়, রাধানগর আবজারণ নেছা চৌধুরী উচ্চ বিদ্যালয় থেকে মুল্যায়ন পরিক্ষা শেষে স্কুল গেইট থেকে বাড়ির উদ্দেশ্যে বের হয়। পরে স্কুল গেইট থেকে সামান্য দূরে একে অপরে আলাপ আলোচনা করছিল। হটাৎ অপর দিক থেকে আসা অত্র স্কুলের গত বছরের ছাত্র ২০১৯ সালের এস.এস.সি পরিক্ষার্থী মারুফ হোসেন এলোমেলো ভাবে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে আসে, ফলে সরাসরি অপর ছাত্রের উপর ধাক্কা দেয়। এতে করে আহত হয় তিন জন ছাত্র। পরে তার সহপাঠীরা ফায়ারসার্ভিসকে খবর দিলে ফায়ারসার্ভিসের একটি ইউনিট ঘটনা স্থল থেকে তাদের গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর কর্তব্যরত চিকিৎসক রেজাউল করিম জানায়, আহতদের মধ্যে দুইজন ছাত্র গুরুতর বলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

 

উল্লেখ্য যে, আহত ছাত্রদের দেখতে আসেন ঐ শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি মোহাঃ মুকুল চৌধুরী এবং শিক্ষক আনসারুজ্জামান সহ  আরোও অনেকেই।



আপনার মূল্যবান মতামত দিন: