ঢাকা শনিবার, ২২শে জানুয়ারী ২০২২, ১০ই মাঘ ১৪২৮


অরুণিতার মা-বাবার ‘পছন্দ না’ পবনদীপ, নতুন গুঞ্জন চাউর


প্রকাশিত:
১৫ ডিসেম্বর ২০২১ ১১:২৯

আপডেট:
২২ জানুয়ারী ২০২২ ০৯:০৫

বেশ কয়েক সপ্তাহ ধরে অরুণিতা কাঞ্জিলাল আর পবনদীপ রাজনের ব্রেকআপের গুঞ্জন চারিদিকে। আর তারমধ্যেই সামনে এল পবনদীপের নতুন মিউজিক ভিডিও ‘ফুরসত’র লঞ্চে থাকছেন না অরুণিতা। যদিও এতে তিনি পবনের সাথে গান গেয়েছেন।

এর আগে, মিউজিক ভিডিওতে কাজের বিষয়ে আপত্তির পর এবার গানের প্রকাশের ইভেন্টে থেকেও বাদ পড়লেন অরুণিতা। শোনা যাচ্ছে, মা-বাবার কারণেই নাকি শেষ মুহূর্তে ভিডিওতে অভিনয় থেকে সরে দাঁড়ান পশ্চিমবাংলার এই মেয়ে।

সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’র ১২তম সিজনে প্রথম ও দ্বিতীয় স্থান লাভ করা পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার শেষ নেই। এর মধ্যে এমন ঘটনায় নতুন গুঞ্জন চাউর হয়েছে।


ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, রাজ সুরানি পরিচালিত এই রোম্যান্টিক গানে আগেই অভিনয় করা থেকে সরে যান অরুণিতা। এমনকী, রাজ সুরানি একাধিকবার অনুরোধ করলেও তিনি রাজি হননি। জানিয়েছিলেন, ‘বাড়ির কিছু সমস্যা আছে’। শেষ মুহূর্তে অরুণিতার জায়গায় নেওয়া হয় দক্ষিণী অভিনেত্রী চিত্রা শুক্লাকে।

আগামীকাল বৃহস্পতিবার ১৬ ডিসেম্বর প্রকাশ হওয়ার কথা আছে মিউজিক ভিডিওটি। তবে জানা যাচ্ছে, সেই অনুষ্ঠানে আমন্ত্রণও জানানো হয়নি অরুণিতাকে। কারণ অরুণিতা থাকলেই পবনদীপের সাথে সব লাইমলাইট সে কেড়ে নেবে। যা চায় না গানের ডিরেক্টর।

যদিও অরুণিতার দাবি তিনি অভিনয় করতে স্বতঃস্ফূর্ত নন বলেই সরে গিয়েছেন। তবে গায়িকার কাছের সূত্রের মতে, সব ঠিক নেই এই জুটির মধ্যে।



আপনার মূল্যবান মতামত দিন: