ঢাকা বৃহঃস্পতিবার, ৪ঠা মার্চ ২০২১, ২১শে ফাল্গুন ১৪২৭


চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক শিক্ষার্থীদের ৪ দফা দাবীঃ না মানলে কঠোর কর্মসূচী


প্রকাশিত:
১৮ জানুয়ারী ২০২১ ১৫:৩০

আপডেট:
১৮ জানুয়ারী ২০২১ ১৬:২৪

নিউজ ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জে পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীদের ৪ দফা দাবী আদায়ে জেলার সরকারী- বেসরকারী পলিটেকনিক শিক্ষার্থীদের ব্যানারে আজ সোমবার (১৮ জানুয়ারি ২০২১) বেলা ১১টায় বারোঘরিয়ায় (দৃষ্টি নন্দন পার্ক) চত্তরে মানববন্ধন কর্মসুচী অনুষ্ঠিত হয়। 

চাঁপাইনবাবগঞ্জে পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীরা মানববন্ধনে বলেন, কোন ভাবেই ১ বছর ক্ষতি মানিনা ১ম,৩য়, ৫ম ও ৭ম পর্বের ক্লাস চালু করে শর্ট সিলেবাসে পরীক্ষা দিতে হবে, সকল অতিরিক্ত ফি এবং প্রাইভেট পলিটেকনিকের সেমিস্টার ফী প্রত্যাহার করতে হবে, ২০২১ সালের মধ্যে ডুয়েটসহ সকল প্রযুক্তি বিশ্ব-বিদ্যালয়ে আসন সংখ্যা বৃদ্ধি করতে হবে। এই ৪টি দাবী আদায় না হলে ,  কঠোর কর্মসুচী নেওয়ার হুশিয়ারী জানায়।

মানববন্ধন কর্মসুচীতে শিক্ষার্থীরা মেইন সড়কে বিশৃঙ্খলা সৃষ্টি করলে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ আঃ রহিমের নির্দেশনায় শিক্ষার্থীরা মানববন্ধন কর্মসূচী শেষ করে।

চাঁপাইনবাবগঞ্জ সরকারী পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার টেকনোলোজির ছাত্র; ৬ষ্ঠ পর্বের আঃ আজিম, তারেক আহম্মেদ, ২য় পর্বের আলী আকবর ও অষ্টম পর্বের সৌরভ, রেফিজারেটর বিভাগের মেহেদী হাসান, আতিকুল ইসলাম, মেকানিক্যাল বিভাগের মাহমুদুর রহমান, ওলিদ হাসান, রাশেদুল ইসলাম,ফুড টেকনোলজি বিভাগের রবিউল হাসান, আঃ খালিদ ও বেসরকারী পলিটেকনিক কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 



আপনার মূল্যবান মতামত দিন: