ঢাকা রবিবার, ২৫শে সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন ১৪২৯


ছাদে খেলতে গিয়ে একসঙ্গে প্রাণ গেলো ভাইবোনের


প্রকাশিত:
১৯ আগস্ট ২০২২ ১৭:৩৩

আপডেট:
২৫ সেপ্টেম্বর ২০২২ ১৪:২৩

আবু হোসাইন আকাশ (১২) ও তার বোন জান্নাতুল সামিরা (৫)

নিউজ ডেস্ক: যশোরে বিদ্যুৎস্পৃষ্টে একসঙ্গে ভাইবোনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ আগস্ট) বেলা ১১টার দিকে যশোরের বাঘারপাড়া উপজেলার রায়পুর ইউনিয়নের ভদ্রডাঙ্গা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া শিশুরা হলো যশোর জিলা স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র আবু হোসাইন আকাশ (১২) ও তার বোন জান্নাতুল সামিরা (৫)। তাদের বাবা মো. কবির হোসেন যশোর ক্যান্টনমেন্টের সৈনিক।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

হাসপাতাল ও পরিবার সূত্রে জানা গেছে, কবির হোসেন পরিবার নিয়ে যশোর শহরের রায়পাড়া তেঁতুলতলায় বসবাস করেন। বাঘারপাড়ার ভদ্রডাঙ্গা গ্রামে তার বাড়ি রয়েছে। সেখানে একতলা একটি বাড়ি তৈরি করেছেন তিনি। সপরিবারে তা দেখতে যান শুক্রবার।

বাড়ির ছাদে উঠে খেলা করছিল দুই ভাইবোন। এ সময় বাড়ির নিচতলায় করা একটি দোকানের সাইনবোর্ডের ওপরের অংশে হাত লেগে আকাশ বিদ্যুতায়িত হয়। সামিরা ভাইয়ের গায়ে হাত দিলে সেও বিদ্যুতায়িত হয়। পরে ঘটনাস্থলেই তারা মারা যায়।

পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। মরদেহ দুটি যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এরআগে গত ৩ আগস্ট বাঘারপাড়া উপজেলার জয়নগর গ্রামে অসাবধানতাবশত গবাদিপশুর ঘাসকাটার মেশিনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়।



আপনার মূল্যবান মতামত দিন: