ঢাকা রবিবার, ২৫শে সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন ১৪২৯


বরিশালে বিআরটিসির বাসচাপায় অটোরিকশা চালকসহ নিহত ৪


প্রকাশিত:
২০ জুলাই ২০২২ ১৭:২১

আপডেট:
২৫ সেপ্টেম্বর ২০২২ ১৫:১৩

বরিশালে বিআরটিসির বাসচাপায় অটোরিকশা চালকসহ নিহত ৪

নিউজ ডেস্ক: বরিশালের বাকেরগঞ্জে বিআরটিসির বাসচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার চালকসহ চারজন নিহত হয়েছেন। এ সময় আরও তিনজন আহত হয়েছেন।

বুধবার (২০ জুলাই) দুপুর সোয়া ১২টার দিকে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের বাকেরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাকেরগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আমির চৌধুরী (৬০), ৬ নম্বর ওয়ার্ডের মো. হাসিব (২৫), পটুয়াখালীর দুমকি উপজেলার তানজিলা বেগম (৪০) ও অটোরিকশাচালক মো. সোহাগ (২৪)।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন বলেন, বিআরটিসির একটি বাস কুয়াকাটা থেকে যাত্রী নিয়ে বরিশালের দিকে যাচ্ছিল। অন্যদিকে অটোরিকশাটি বাকেরগঞ্জ শহর থেকে যাত্রী নিয়ে পায়রা সেতু সংলগ্ন দাদুরহাট এলাকার দিকে যাচ্ছিল। পথে ফায়ার সার্ভিস স্টেশনের সামনে বিআরটিসি বাসটি অটোরিকশাটি চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিকশাচালক ও তিন যাত্রী নিহত হন। আহত হন তিন যাত্রী। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

ওসি আরও বলেন, ঘাতক বাসচালক ও হেলপার দুর্ঘটনার পর পালিয়ে গেছেন। তাদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে। বাসটি জব্দ করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: