ঢাকা শনিবার, ৪ঠা ফেব্রুয়ারি ২০২৩, ২৩শে মাঘ ১৪২৯


সাপাহার সীমান্তে নিজের অস্ত্র বুকে ঠেকিয়ে এক বিজিবি সদস্যের আত্ন হত্যা


প্রকাশিত:
৩ মার্চ ২০২২ ১৭:০০

আপডেট:
৩ মার্চ ২০২২ ১৭:৩২

সাপাহার সীমান্তে নিজের অস্ত্র বুকে ঠেকিয়ে এক বিজিবি সদস্যের আত্ন হত্যা
সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহার সীমান্তে এক বিজিবি সদস্য নিজের নিকট থাকা অস্ত্র বুকে ঠেকিয়ে নিজে নিজেই আত্নহত্যা করেছে। আত্নহত্যাকারী বিজিবি সদস্য সাপাহার উপজেলার সুন্দরইল বিওপির সিপাহী তানভীর (২৬) বলে জানা গেছে।a
বিভিন্ন বিজিবি সদস্য ও হাসপাতাল সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোরে ওই সিপাহী সকলের অজান্তে ক্যাম্প অভ্যন্তরে নিজের নিকট থাকা রাইফেল বুকে ঠেকিয়ে পা দিয়ে ট্র্যাগার চাপিয়ে আত্ন হত্যার চেষ্টা করে। সঙ্গে সঙ্গে ঘটনা জানতে পেরে সকাল ৭টার দিকে অন্যান্য সদ্যস্যরা আহত তানভীরকে সাপাহার হাসপাতালে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসার পর তার শ^াস পড়লে বিজিবি সদস্যরা উন্নত চিকিৎসার জন্য দ্রুত তাকে তাদের গাড়ীতে তুলে হাসপাতাল ত্যাগ করে। রাস্তায় কিছু দুর যাবার পর তানভীরের অবস্থা বেগতিক দেখে বিজিবি সদস্যরা পুনরায় তাকে সাপাহার হাসপাতালে নিয়ে আসে। এর পর কর্তব্যরত চিকিৎসক ডা: আবু হানিফ তাকে দেখে নিশ্চিত মৃত্যু ঘোষনা করে। 
স্থানীয় থানায় বিষয়টি জানলে থানা পুলিশ হাপাতাল চত্ত্বরে এসে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করেন। ঘটনার বিষয়ে নওগাঁ ১৬বিজিবি অধিনায়ক লে:কর্ণেল আসাদ এর সাথে কথা বললে বিষয়টি তাদের ইন্টারনাল বিষয় এ ব্যাপারে কোন নিউজ করা যাবেনা বলে তিনি স্থানীয় সাংবাদিকদের জানিয়ে দেন। সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমানের সাথে কথা হলে এবিষয়ে থানায় একটি ্ইউডি মামলা দায়ের হয়েছে বলে তিনি জানিয়েছেন। 
আত্নহত্যাকারী সিপাহী তানভীর নড়াইল জেলার শেখ আরজুনুর এর ছেলে বলে জানা গেছে।


আপনার মূল্যবান মতামত দিন: