ঢাকা শনিবার, ৪ঠা ফেব্রুয়ারি ২০২৩, ২৩শে মাঘ ১৪২৯


অটোরিকশাকে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত বেড়ে ৪


প্রকাশিত:
২ মার্চ ২০২২ ১৩:০৩

আপডেট:
৪ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৪৩

অটোরিকশাকে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত বেড়ে ৪

নিউজ ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে অটোরিকশায় কাভার্ডভ্যানের ধাক্কায় আহত আরও দুই যাত্রী মারা গেছেন। এই নিয়ে দুর্ঘটনায় নিহতের সংখ্যা চারজনে দাঁড়াল।

নিহতরা হলেন, বিজয়নগর উপজেলার ইব্রাহিমপুর গ্রামের ফরিদ মিয়া (৪২) ও খাটিঙ্গা গ্রামের হোসনে আরা খাতুন (৪৮)।

এর আগে সকাল পৌনে ৭টায় বিজয়নগর উপজেলার রামপুর এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে সিলেটমুখী একটি কাভার্ড ভ্যান বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী মোর্শেদা বেগম (৫০) ও দুদু মিয়া (৬২) মারা যান। তাদের বাড়ি বিজয়নগর উপজেলার ইব্রাহিমপুর গ্রামে।

এ দুর্ঘটনায় অটোরিকশার আরও তিন যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠালে হোসনে আরা খাতুনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আর ফরিদ মিয়াকে ঢাকায় রেফার্ড করা হয়। পরে ঢাকায় নেয়ার পথে তিনিও মারা যান।

ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজালাল আলম জানান, সিলেট অভিমুখী কাভার্ডভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ২ জন মারা যান। আহত অবস্থায় ৩ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে সেখানে আরও ২ জনের মৃত্যু হয়।

দুর্ঘটনার পর কাভার্ডভ্যানটিকে জব্দ করে হাইওয়ে থানায় রাখা হয়েছে, তবে কাভার্ডভ্যানের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি বলে জানান পুলিশ কর্মকর্তা।



আপনার মূল্যবান মতামত দিন: