ঢাকা রবিবার, ২৯শে মে ২০২২, ১৬ই জ্যৈষ্ঠ ১৪২৯


পত্নীতলায় সড়ক দূর্ঘটনায় নিহত ২


প্রকাশিত:
২১ জানুয়ারী ২০২২ ২০:৫৯

আপডেট:
২৯ মে ২০২২ ১১:৪৫

রতন মালাকার, সাপাহার নওগাঁ প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় কাকড়া ট্রাক্টরের ধাক্কায় বুলবুলি আক্তার শাপলা (৩৫) ও আব্দুল ফারুক ( ৫০) নামের দুই জনের মৃত্যু হয়েছে ।

নিহত বুলবুলি আক্তার শাপলা মৃত সাখাওয়াত হোসেনের মেয়ে এবং আব্দুল ফারুক মৃত ময়েজ উদ্দীনের ছেলে উভয়ের বাড়ী উপজেলার বড় মহরন্দী গ্রামে।

থানা, হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায় শুক্রবার (২১জানুয়ারি) আনুমানিক সকাল সাড়ে সাতটায় টার দিকে নজিপুর - সাপাহার আনঞ্চলিক সড়কের করমজাই মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

সকালে তারা ভ্যান যোগে বাড়ী হতে নজিপুর যাওয়ার উদ্দেশ্য বেড় হয়ে করমজা মোড়ে পৌঁছাল ভ্যানের এক্সেল ভেঙে ভ্যানটি বিকল হয়ে দাঁড়িয়ে ছিল অপর দিক থেকে দ্রুত বেগে ছুটে আসা কাকড়া ট্রাক্টর তাদের ধাক্কা দিলে ছিটকে পরে ঘটনা স্থলেই মৃত্যু হয় আব্দুল ফারুকের পরে স্থানীয়রা বুলবুলি আক্তার শাপলা কে উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পত্নীতলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন ও লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। কারো কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: