ঢাকা বুধবার, ২০শে অক্টোবর ২০২১, ৬ই কার্তিক ১৪২৮


সঠিক পরিকল্পনায় টেকসই উন্নয়ন কাজ করতে হবে: খাদ্যমন্ত্রী


প্রকাশিত:
৩ অক্টোবর ২০২১ ১৮:১৬

আপডেট:
৩ অক্টোবর ২০২১ ১৮:১৭

নিউজ ডেস্কঃ বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনার নিদের্শনা হল সুদুর প্রসারি ও সঠিক পরিকল্পনায় টেকসইভাবে উন্নয়ন কাজ করতে হবে। একই বিষয়ে কিছু দিন পর পর কাজ করে টাকা নষ্ট করা যাবে না। তাইতো খাদ্য বিভাগে অবকাঠামো নির্মানের ক্ষেত্রে নিম্ন মানের কাজ চোখে ধরা পরলে তা ভেঙে আবার নতুন করে করতে হবে।

রবিবার সকাল ১০টায় বগুড়ার বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার কেন্দ্রীয় খাদ্য সংরক্ষনাগার (সিএসডি)’র আভ্যন্তরিন সড়ক, আনসার বাহিনী ব্যারাক এবং ম্যানেজারের দ্বিতল অফিস ভবনের উন্নয়নমুলক কাজের কার্যক্রম পরিদর্শন ও এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সান্তাহার সিএসডির ব্যবস্থাপক দুলাল উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন খাদ্য বিভাগীয় অবকাঠামো উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক হুমায়ন কবির, রাজশাহী বিভাগীয় নির্বাহী প্রকৌশলী আব্দুল আলিম, রাজশাহী বিভাগীয় খাদ্য নিয়ন্ত্রক জি,এম, ফারুক পাটোয়ারি, বগুড়া জেলা খাদ্য নিয়ন্ত্রক আশরাফুজ্জামান মুকুল, আদমদীঘি উপজেলা আওয়ামলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু ও আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায় প্রমুখ।



আপনার মূল্যবান মতামত দিন: