ঢাকা শুক্রবার, ২৩শে এপ্রিল ২০২১, ১০ই বৈশাখ ১৪২৮


সাংবাদিককে থানা ছাত্রলীগ নেতার প্রাণনাশের হুমকি!


প্রকাশিত:
৩ এপ্রিল ২০২১ ২৩:৫০

আপডেট:
৪ এপ্রিল ২০২১ ০০:১৫

হুমকি দাতা আব্দুল হাকিম ফয়সাল।

ঢাকা প্রতিনিধিঃ দৈনিক মানবাধিকার সংবাদের ঢাকা জেলা প্রতিনিধি জিয়াউল হক চৌধুরীকে ‘প্রাণনাশ’ করে হত্যার হুমকি দিয়েছেন আব্দুল হাকিম ফয়সাল নামে ছাত্রলীগের এক নেতা। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে তার মোবাইল ফোনে এ হুমকি দেন ওই ছাত্রলীগ নেতা।

হুমকিপ্রাপ্ত জিয়াউল হক চৌধুরী জানান, শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রামের চান্দগাঁও থানা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল হাকিম ফয়সাল মোবাইল ফোনে অশ্লীল ভাষায় গালি দিয়ে তাকে ‘প্রাণনাশ’ করে হত্যার হুমকি দেন।

তিনি জানান, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে মুঠোফোন থেকে কল দিয়ে তাকে হত্যার হুমকি দেওয়া হয়।

সাংবাদিক জিয়াউল হক আরও জানান, বৃহস্পতিবার রাতে এই ছাত্রলীগ নেতার ফেসবুক স্ট্যাটাসে রিয়েক্ট দেওয়া নিয়ে তাকে হত্যার হুমকি দেওয়া হয়। ফেসবুক এর স্ক্রিনসর্ট, রেকর্ডকৃত মোবাইল উপাত্ত ও অশ্লীল ভাষায় প্রেরণ করা এসএমএস সংরক্ষণ করে রেখেছি।

এদিকে রেকর্ডকৃত উপাত্ত থেকে জানা যায়, চান্দগাঁও থানা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল হাকিম ফয়সাল ফোনে জিয়াউল হক চৌধুরীকে বলেন, ‘ তুই ফেসবুক পোষ্টে হা হা কেন দিছস, তোরে চট্টগ্রামে দেখলে আমার লোকজন দিয়ে তোকে মেরে ফেলবো। তোর ছবি সব যায়গায় দিয়ে দিয়েছি। তুই কোথায় আছিস বল? তোকে মেরে ফেলবো। তাছাড়া নানা ভাবে অশ্লীল কথাবার্তা বলে ’ ফোন কেটে দেয়।

পরবর্তীতে এবিষয় নিয়ে চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি নুর নবী সাহেদের সাথে কথা বললে কোন প্রকার বক্তব্য দিতে ইচ্ছুক হয়নি।সভাপতির কাছ থেকে নিউজের কথা শুনার পর আব্দুল হাকিম ফয়সাল ফেসবুক ম্যাসেঞ্জারে আরেক দফা হুমকি প্রদান করে সাংবাদিক জিয়াউল হককে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আব্দুল হাকিম ফয়সাল চট্টগ্রাম জেলার চান্দগাঁও থানাধীন ফরিদাপাড়া এলাকার বাসিন্দা এবং চান্দগাঁও থানা ছাত্রলীগের সহ-সভাপতি। দীর্ঘদিন ধরে কলেজ ছাত্রলীগের সাথে নিয়োজিত থাকার পর নিজের সন্ত্রাসী প্রভাব বিস্তার করে থানার পদ হাসিল করেছে। তাছাড়া চট্টগ্রাম বহদ্দারহাট এলাকায় চাদাঁবাজি, রংবাজীসহ নানা প্রকার মাদক ব্যবসার কর্মকাণ্ড চালিয়ে ক্ষমতাধীন দলের নাম ভাঙ্গিয়ে অবৈধভাবে অর্থ উপার্জন করে আসছে এই নেতা।



আপনার মূল্যবান মতামত দিন: