ঢাকা মঙ্গলবার, ৯ই মার্চ ২০২১, ২৫শে ফাল্গুন ১৪২৭


আওয়ামী লীগ নেতার হাত-পা ভাঙায় যুবলীগ নেতা গ্রেপ্তার


প্রকাশিত:
১৬ ফেব্রুয়ারি ২০২১ ২১:৫৭

আপডেট:
৯ মার্চ ২০২১ ০০:৫২

গ্রেপ্তারকৃত দুই যুবলীগ নেতা

নিউজ ডেস্কঃ বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শরিফুল ইসলাম খান এর হাত-পা ভেঙ্গে দেয়ার ঘটনায় উপজেলা যুবলীগ নেতাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম ও দক্ষিণ অফিসার পাড়ার শহিদুল ইসলামের ছেলে জাহিদুল হাসান সনি।

মামলা সূত্রে জানা যায়, গত বছরের ২ মার্চ ধুনট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শরিফুল ইসলাম খান তার ব্যক্তিগত অফিসে বসে কাজ করছিলেন। এ সময় আওয়ামী লীগের একদল উৎশৃঙ্খল নেতা-কর্মী ওই অফিসে গিয়ে হামলা চালিয়ে ভাঙচুর ও শরিফুল ইসলামের হাত-পা ভেঙ্গে দেয়।

এ ঘটনার দুইদিন পর শরিফুল ইসলাম খান বাদী হয়ে ১৩ জনের নামে থানায় মামলা দায়ের করেন। সেই মামলায় মো. সাইদুল ইসলাম ও মো. জাহিদ হাসান সনি এজাহার নামীয় আসামি। তাদের বিরুদ্ধে আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। সোমবার দিবাগত রাতে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করে মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, গ্রেপ্তারকৃতরা আওয়ামী লীগ নেতা শরিফুল ইসলামের দায়ের করা মামলায় তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিলো। পরোয়ানা মূলে সোমবার দিবাগত রাতে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: