ঢাকা বৃহঃস্পতিবার, ৪ঠা মার্চ ২০২১, ২১শে ফাল্গুন ১৪২৭


নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন কাউন্সিলর প্রার্থী


প্রকাশিত:
২৬ জানুয়ারী ২০২১ ২৩:৪১

আপডেট:
২৬ জানুয়ারী ২০২১ ২৩:৪৩

নিউজ ডেস্কঃ বগুড়ার শিবগঞ্জ পৌরসভায় কাউন্সিলর প্রার্থী রানা শেখ প্রচারণার জন্য নিজেই নিজের পোস্টার লাগাচ্ছেন। বিষয়টি নিয়ে ভোটারদের মধ্যে বেশ কৌতুহল সৃষ্টি হয়েছে।

জানা গেছে, ৩০ জানুয়ারি তৃতীয় দফায় বগুড়ার শিবগঞ্জ পৌরসভা নির্বাচন। নির্বাচনে পৌরসভার ৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হয়েছেন ডাব বিক্রেতা স্বশিক্ষিত রানা শেখ।

তিনি প্রতীক পেয়েছেন টেবিল ল্যাম্প। এ জন্য তিনি নিজেই অটো ভ্যান নিয়ে ওয়ার্ডে বিভিন্ন মহল্লায় পোস্টার লাগিয়ে প্রচারণা চালাচ্ছেন। তবে প্রচারণায় নিজের পোস্টার নিজেই লাগিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন কাউন্সিলর প্রার্থী রানা শেখ।

বগুড়ার শিবগঞ্জ পৌরসভায় ৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে লড়ছেন মোট চার প্রার্থী। এর মধ্যে বর্তমান কাউন্সিলর ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আসম শামছুদ্দোহা খন্দকার শামীম (উটপাখি), উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শাহীন শাহ মণ্ডল (পানির বোতল), বিএনপি সমর্থিত মোকছেদুল রহমান দুলু মাস্টার (পাঞ্জাবি) ও রানা শেখ (টেবিল ল্যাম্প)। বগুড়ার শিবগঞ্জ পৌরসভায় ৭নং ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২৭২৯ জন।

শিবগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে চার, সাধারণ কাউন্সিলর পদে ৩২ এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উল্লেখ্য যে, বগুড়ার শিবগঞ্জ পৌরসভায় কাউন্সিলর প্রার্থী রানা শেখ বলেন, নিজের কাজ নিজে করতেই বেশি পছন্দ করি। ভোটাররা যদি আমাকে নির্বাচিত করে তাহলে দেখিয়ে দেব কীভাবে জনসেবা করতে হয়।



আপনার মূল্যবান মতামত দিন: