ঢাকা শনিবার, ২৮শে নভেম্বর ২০২০, ১৫ই অগ্রহায়ণ ১৪২৭


নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদককে অব্যাহতি!


প্রকাশিত:
১৯ নভেম্বর ২০২০ ২০:২৩

আপডেট:
২৮ নভেম্বর ২০২০ ১৪:৩০

মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বায়ে) ও সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভুইয়া (ডানে)।

নিউজ ডেস্কঃ নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম হিরো ও সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভুইয়াকে তাদের স্বীয় পদ থেকে অব্যহতি দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ।

সেইসাথে দলের দায়িত্ব পালনের জন্য সহ-সভাপতি জিএম তালেবকে ভারপ্রাপ্ত সভাপতি ও পীরজাদা কাজী মোহাম্মদ আলীকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নরসিংদী সদর আসন থেকে পরপর তিনবার নির্বাচিত সংসদ সদস্য লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম হিরো ২০১৫ সালের সম্মেলনের মাধ্যমে প্রয়াত সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামানের স্থলাভিষিক্ত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের নরসিংদী জেলা শাখার সভাপতি নির্বাচিত হন।

নব-নিযুক্ত ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন বলেন, জেলায় কিছু অবনতি ছিলো, মাননীয় নেত্রী দলের ত্যাগী নেতাকর্মীদের মূল্যয়নের একটা পথ উন্মুক্ত করে দিয়েছেন। এতে করে দল নতুন করে চাঙ্গা হবে, দলীয় কার্যক্রম আরো গতিশীল হবে। কিছুটা প্রভাব পড়লেও আমরা ঐক্যবদ্ধ হয়েই আগামী দিনে জেলা আওয়ামী লীগের সকল কার্যক্রম বাস্তবায়ন করবো।



আপনার মূল্যবান মতামত দিন: