ঢাকা মঙ্গলবার, ২৭শে অক্টোবর ২০২০, ১৩ই কার্তিক ১৪২৭


মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণ!


প্রকাশিত:
১৪ অক্টোবর ২০২০ ১৭:৪৭

আপডেট:
২৭ অক্টোবর ২০২০ ২০:২৯

ফাইল ছবি

নিউজ ডেস্কঃ নরসিংদীর মাধবদীতে এক মানসিক ভারসাম্যহীন নারী (৩২) ধর্ষণের শিকার হয়েছেন। বুধবার (১৪ অক্টোবর) দুপুরে নরসিংদী সদর হাসপাতালে ওই নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

এর আগে মঙ্গলবার বিকালে মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের কবিরাজপুর গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় নির্যাতিতা ওই নারীর ভাবী বাদি হয়ে মাধবদী থানায় অভিযুক্ত ধর্ষক সোলায়মানকে (৩৫) আসামি করে মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত ধর্ষক সোলায়মান মাধবদী থানার কবিরাজপুর গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে ও ওই গ্রামের একটি গরুর খামারের কর্মচারী।

পাঁচদোনা পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ পরিদর্শক ইউসুফ আহম্মেদ জানান, স্বামী পরিত্যক্তা এক সন্তানের জননী মানসিক ভারসাম্যহীন ওই নারীকে বাড়ির পাশের গরুর খামারের একটি ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে খামারের কর্মচারী সোলায়মান।

তিনি বলেন, এ সময় নির্যাতিতা ওই নারীকে খুঁজতে তার ভাবী গরুর ঘরে গেলে নির্যাতিতা ওই নারীকে ফেলে অভিযুক্ত সোলায়মান পালিয়ে যায়। পরে এ ঘটনায় রাতেই মাধবদী থানায় মামলা দায়ের করা হয়। পুলিশ নির্যাতিতা ওই নারীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠিয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: