ঢাকা সোমবার, ২৭শে জুন ২০২২, ১৪ই আষাঢ় ১৪২৯

ফেনসিডিলের বোতল হাতে ছাত্রলীগ নেতার ভিডিও ভাইরাল


প্রকাশিত:
২২ ডিসেম্বর ২০২১ ২০:০০

আপডেট:
২৭ জুন ২০২২ ০৮:৫৫

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ শিকদারের ফেনসিডিল হাতে একটি ভিডিও এবং একটি স্টিল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। মঙ্গলবার রাতে উৎপল দাশসহ বেশ কিছু ফেসবুক আইডি থেকে এই ভিডিও ও ছবি প্রকাশ করা হয়। এতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বইছে। তবে নাহিদ শিকদারের দাবি এ ছবি কেউ এডিট করে তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন।

৩৫ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়,ফেনসিডিলের বোতল হাতে নিয়ে আম বাগানে হাটছেন ছাত্রলীগ নেতা নাহিদ শিকদার এবং মাদক সেবনের জন্য প্রস্তুত হচ্ছেন। এর আগেও নাহিদ শিকদারের বিরুদ্ধে বিভিন্ন পত্রিকায় চাঁদাবাজি এবং ছিনতাইয়ে সহযোগিতার অভিযোগে একাধিক সংবাদ প্রকাশিত হয়।

নাম প্রকাশ না করার শর্তে রহনপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী জানান,আমি একজন ছাত্রলীগের ত্যাগী নেতা। তারপরেও নাহিদ শিকদার আমাকে পদ দিবে বলে মোটা অংকের টাকার চেক লাগবে বলে অফার দেই। কিন্তু আমি তাতে ক্ষুব্ধ হয়েছি।এমন ছাত্রলীগ নেতা ছাত্রলীগের জন্য কলঙ্ক বয়ে আনবে বলে আমি মনে করি।তাই দ্রুত তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কারের দাবি জানাচ্ছি।

এ বিষয়ে জানতে চাইলে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ সিকদার জানান, "আমার বিরুদ্ধে একটি কুচক্র মহল সম্মান নষ্টের লক্ষে মিথ্যা প্রচারণা চালিয়ে আসছে।"

এ বিষয়ে জানতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয়কে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি। ফলে তার মন্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য,১০ডিসেম্বর ২০২০সালে নাহিদ শিকদার চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।



আপনার মূল্যবান মতামত দিন: