ঢাকা রবিবার, ২৫শে সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন ১৪২৯


গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ


প্রকাশিত:
১২ জুন ২০২২ ১৯:০৮

আপডেট:
২৫ সেপ্টেম্বর ২০২২ ১৪:০৯

গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ

জেলা প্রতিনিধি: গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জে বিএনপি প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে।

শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও জেলা বিএনপি’র ব্যানারে শহরের সোনার মোড় এলাকায় প্রতিবাদ সমাবেশ হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য সচিব রফিকুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড. রফিকুল ইসলাম, জেলা মহিলা দলের সভানেত্রী সিদ্দিকা সিরাজুম মনিরা, বিএনপি নেতা রফিকুল ইসলাম বুলবুল, শহীদ আনোয়ার হোসেন, আশরাফুল হক, হাইয়াতুল দোলাসহ অন্যরা।

সমাবেশে বক্তরা, সরকারের কঠোর সমালোচনা করে গ্যাসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম জনগনের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসার জোর দাবি জানান।

এরপরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে একই স্থানে শেষ হয়। এসময় বিএনপি ও অংগ সংগঠনের বিভিন্নস্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। অন্যদিকে, জেলা বিএনপির আহবায়ক গোলাম জাকারিয়ার নেতৃত্বে জেলা শহরের সন্ধ্যা কমিউনিটি সেন্টারের সামনে গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল হয়েছে। প্রতিবাদ সামাবেশে বক্তব্য রাখেন বিএনপি’র বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ|



আপনার মূল্যবান মতামত দিন: