ঢাকা সোমবার, ২৭শে জুন ২০২২, ১৪ই আষাঢ় ১৪২৯


চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ


প্রকাশিত:
৪ জুন ২০২২ ১৬:৩০

আপডেট:
২৭ জুন ২০২২ ০৯:০১

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

জেলা প্রতিনিধি: বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের উস্কানিমূলক স্লোগান এবং শেখ হাসিনাকে মৃত্যুর হুমকির প্রতিবাদে সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ।

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা আওয়ামী লীগের আয়োজনে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ, উপজেলা, পৌর, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠণের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে দলটির নেতা-কর্মীরা। বিক্ষোভ মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে এসে সমাবেশে মিলিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি মুহা. জিয়াউর রহমানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, পৌর মেয়র মোখলেসুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিলসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

এ সময় বক্তারা শেখ হাসিনাকে মৃত্যুর হুমকির তীব্র নিন্দা জানান এবং বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের শিক্ষাঙ্গনসহ দেশের বিভিন্নস্থানে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার অপপ্রয়াস প্রতিহত করতে নেতা-কর্মীদের সোচ্চার থাকার আহ্বান জানান।

বক্তারা বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বাধাগ্রস্থ করতেই একাত্তরের পরাজিত শক্তি ও মুক্তিযদ্ধের চেতনাবিরোধী এবং জাতির পিতার হত্যাকারী পঁচাত্তরের খুনি চক্র নতুন করে সক্রিয় হয়ে উঠেছে। এসব ষড়যন্ত্রের সাথে জড়িতদের রাজনৈতিকভাবে মাঠে থেকে মোকাবেলা এবং দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নিতেও সরকারের প্রতি জোর দাবি জানান বক্তারা।



আপনার মূল্যবান মতামত দিন: