ঢাকা সোমবার, ২৭শে জুন ২০২২, ১৪ই আষাঢ় ১৪২৯


চাঁপাইনবাবগঞ্জ রেলে কাটা পড়া নিহতদের স্বজনদের পাশে নুরুল ইসলাম বুলবুল


প্রকাশিত:
২৯ জানুয়ারী ২০২২ ০৮:৫৮

আপডেট:
২ ফেব্রুয়ারি ২০২২ ১৭:০৬

নিহতদের স্বজনদের আর্থিক সহযোগিতা প্রদান

নিউজ ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় আলীনগরের হাজির মোড় এলাকায় রেলে কাটা পড়ার মর্মান্তিক ঘটনায় নিহতদের পরিবারকে সহমর্মিতা জ্ঞাপন,তাদের খোঁজ-খবর নেওয়া ও স্বজনদের আর্থিক সাহায্য প্রদান করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর জননেতা নুরুল ইসলাম বুলবুল।

আজ বৃহস্পতিবার (২৭ জানুয়ারি ২০২২) সকালে নিহতদের বাসায় ছুটে যান তিনি।

নিহত পরিবারের লোকদের প্রতি শোক ও সহমর্মিতা জ্ঞাপন ও সান্ত্বনা প্রদান পূর্বক স্বজনদের সর্বশেষ অবস্থার খোঁজ-খবর নেন এবং নিহত প্রত্যেক পরিবারের হাতে নগদ ৪০ হাজার টাকা আর্থিক সহযোগিতা তুলে দেন।

শোক সভায় তিনি প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন,"আমরা সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করে আমীরে জামায়াতকে অবহিত করার মাধ্যমে আপনাদের মাঝে ছুটে এসেছি। আল্লাহ রাব্বুল আলামীনের অশেষ মেহেরবানীতে আমরা আপনাদের মাঝে কিছু সহযোগিতা নিয়ে হাজির হয়েছি।"

এ সময় তিনি নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে কবর জিয়ারত করেন ও তাদের পরিবার-পরিজনদের ধৈর্য ধারণ এবং শোক কাটিয়ে উঠার তাওফিক কামনা করে পরিবারদের সদস্য ও উপস্থিত জনতাকে নিয়ে মহান রাব্বুল আলামিনের দরবারে দোয়া করেন।

সহযোগী মূলক এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক রফিকুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ জেলা আমীর মাওলানা আবু জার গিফারী, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আমীর অধ্যাপক আমানুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ শহর শিবির সেক্রেটারি তানভীর আহমেদ সহ স্থানীয় জামায়াত ও শিবির নেতৃবৃন্দ।

উপস্থিত কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি অধ্যাপক রফিকুল ইসলাম বলেন, "মৃত্যু কখন কোথায় হবে তা আমাদের জন্মের পূর্বেই নির্ধারিত।আমি দোয়া করি আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে যাতে সকলকে আল্লাহ জান্নাতুল ফেরদৌস নসীব করেন।''

জেলা জামায়াতের আমীর মাওলানা আবু জার গিফারী বলেন, "আমাদের সর্বাবস্থায় আল্লাহর ফায়সালা মেনে নিতে হবে। আল্লাহ যা দেন তা আমাদের ভালোর জন্যই দেন। আমরা সর্বোচ্চভাবে সকলের সহযোগিতা করব ইনশাআল্লাহ।"

উল্লেখ্য যে, গত সোমবার সকাল ৮.৩৫ মিনিটে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলীনগর হাজীর মোড় এলাকায় চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে আসা একটি ট্রেন ইঞ্জিন চালিত একটি ভুটভুটিকে আঘাত করে। এ সময় সেই ভুটভুটিতে থাকা ৩ জনই ট্রেনে কাটা পড়ে মৃত্যু বরন করেন।

নিহত ব্যাক্তিরা হলেন, ভুতপুকুর এলাকার ফুলচান (৪৫), শেহের আলী (৪৩) ও আমনুরা এলাকার নাইমুল ইসলাম (২৭)।



আপনার মূল্যবান মতামত দিন: