ঢাকা শনিবার, ২২শে জানুয়ারী ২০২২, ১০ই মাঘ ১৪২৮


চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন


প্রকাশিত:
১০ জানুয়ারী ২০২২ ১৬:২০

আপডেট:
১০ জানুয়ারী ২০২২ ১৬:২৭

নিজস্ব প্রতিবেদক:চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।  দিবসটি পালন উপলক্ষে ১০ জানুয়ারি সোমবার সকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে পৌর এলাকার ২ নং ওয়ার্ডের শহীদ মনিমুল হক সড়কে অবস্থিত জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। 
 
পরে দলীয় কার্যালয় প্রাঙ্গন থেকে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন ও সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের নেতৃত্বে একটি র‌্যালি বের করা হয়। 
 
র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মঞ্চে এসে শেষ হয়। এখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান নেতাকর্মীরা। সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য দেন নেতৃবৃন্দ।
 
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব মোখলেসুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শরিফুল আলম, উপ দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, উপ দপ্তর সম্পাদক মো.মনিরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফায়জার রহমান কনক, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ শিকদার, সাধারণ সম্পাদক ডা.  সাইফ জামান আনন্দ, যুব মহিলা সভাপতি এ্যড. ইয়াসমিন সুলতানা রুমা, সাধারণ সম্পাদক সান্ত্বনা হক সান্তা।
 
বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ আল হাম্মাদ রাজিব সহ প্রমুখ। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্য, জাতীয় চারনেতা এবং স্বাধীনতা যুদ্ধের শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।


আপনার মূল্যবান মতামত দিন: