ঢাকা বুধবার, ২০শে অক্টোবর ২০২১, ৬ই কার্তিক ১৪২৮


চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী মোখলেসুর রহমান


প্রকাশিত:
৭ অক্টোবর ২০২১ ১৯:৩৬

আপডেট:
২০ অক্টোবর ২০২১ ০৭:২২

নিউজ ডেস্কঃ সপ্তম ধাপে আগামী ২ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। তফসিল ঘোষণার পরপরই এ পৌরসভায় নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। 

 
এবারের নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মো. মোখলেসুর রহমান।স্থানীয় আওয়ামী লীগের ভাবনা দলীয় মনোনয়নে নির্বাচনে জয়ী হওয়ার ব্যাপারে আশাবাদী তারা। 
 
এদিকে, পৌরবাসী মনে করছেন, কথায় নয়, এ পৌরসভার কাঙ্ক্ষিত উন্নয়নে যিনি সবচেয়ে বেশি ভূমিকা রাখবেন তাকেই মেয়র হিসেবে নির্বাচিত করবেন তারা।
 
জানা গেছে, সরকারি দল সমর্থিত মেয়র না থাকায় কাঙ্ক্ষিত উন্নয়ন হয়নি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায়। দীর্ঘ ২৫ বছর ধরে পৌর মেয়রের চেয়ারটি বিএনপি, জামায়াতের দখলে রয়েছে। 
 
এছাড়া বর্তমান পৌর পরিষদের ২০ জন সাধারণ ও সংরক্ষিত নারী কাউন্সিলরের মধ্যে আওয়ামী লীগ সমর্থিত ৮ জন, বিএনপি সমর্থিত ১০ জন এবং দুজন রয়েছেন জামায়াত সমর্থিত। যার ফলে এখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি, উল্টো বেড়েই চলেছে জনদুর্ভোগ। কাঙ্ক্ষিত নাগরিক সেবা থেকে বঞ্চিত রয়েছেন পৌরবাসী। কারণ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র সরকারের সঙ্গে সমন্বয় করে অর্থ বরাদ্দ আনতে ব্যর্থ হয়েছেন।
 
এ নিয়ে স্থানীয় সচেতন মহল মনে করছেন ২৫ বছর ধরে এ পৌরসভার উন্নয়ন কচ্ছপ গতিতে চলেছে। তবে নির্বাচনীয় তফসিল ঘোষণার পর পরই সম্ভাব্য প্রার্থীরা তাদের উন্নয়নের ফিরিস্তি দিয়ে বিভিন্ন স্থানে ব্যানার, ফেস্টুন টাঙিয়ে অবস্থান জানান দিচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও তাদের কার্যক্রম অব্যাহত রয়েছে। 
 
স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা বলছেন, নেত্রী এবার পৌর নির্বাচনে, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মো. মোখলেসুর রহমানকে দলীয় মনোনয়ন দিয়েছেন, আমরা তার জন্যই কাজ করবো। কেননা সরকার দলীয় মেয়র না থাকায় এ পৌরসভার কাঙ্ক্ষিত উন্নয়ন হয়নি।
 
এই ব্যাপারে আওয়ামী লীগ মনােনীত প্রার্থী মোখলেসুর রহমান মুঠোফোনে জানান, তিনি আসন্ন পৌর নির্বাচনে অংশ নিয়ে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা টি আওয়ামী লীগ তথা প্রধানমন্ত্রীকে উপহার দিতে চান। এই জন্য তিনি চাঁপাইনবাবগঞ্জ আওয়ামী লীগের সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান এবং সবার সহযােগিতা কামনা করেন।
 
এদিকে চাঁপাইনবাবগঞ্জের আরেক নৌকার প্রার্থী জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব সামিউল হক লিটন বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে  জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা যাকে দেবেন জেলা যুবলীগ তার হয়েই নির্বাচনী প্রচারণা ও নৌকা কে জেতাতে কাজ করে যাবে।
 


আপনার মূল্যবান মতামত দিন: