ঢাকা মঙ্গলবার, ১লা ডিসেম্বর ২০২০, ১৮ই অগ্রহায়ণ ১৪২৭


চাঁপাইনবাবগঞ্জে বিজিবি-আনসারের যৌথ টাস্কফোর্সের অভিযানে ৪২৯ ফেনসিডিল উদ্ধার


প্রকাশিত:
২০ নভেম্বর ২০২০ ২০:৫৪

আপডেট:
১ ডিসেম্বর ২০২০ ০৮:২৭

নিউজ ডেস্কঃচাঁপাইনবাবগঞ্জে বিজিবি-আনসারের যৌথ টাস্কফোর্সের মাদকবিরোধী অভিযানে ১টি অটোবাইক ও ৪২৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ সময় ২ জন চোরাকারবারি টাস্কফোর্সের উপস্থিতি টের পেয়ে ফেনসিডিল অটোবাইক ফেলে পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

পলাতক আসামীরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার পিঠালীতলা এলাকার ইব্রাহিম আলীর ছেলে টুটুল আলী (২৯) ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চুনাখালী মুন্নাপাড়ার ফজলুর রহমানের ছেলে মাসুম বাবু (২৪)। জব্দ মালামালের আনুমানিক মূল্য ২ লাখ ৮১ হাজার ৬০০ টাকা।

জানা গেছে, ১৯ নভেম্বর রাত সোযা ১০ টার দিকে সীমান্ত হতে প্রায় ১২ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে শিবগঞ্জ পৌর এলাকার আমবাজার মোড়ে এ অভিযানটি চালানো হয়।

শিবগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার সাকিব আল রাব্বি, ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান বিজিবিএমএস এর নেতৃত্বে ১৫ জন বিজিবি সদস্য এবং ৪ জন আনসার সদস্যর সমন্বয়ে টাস্কফোর্সটি গঠণ করা হয়।

এ ব্যাপারে ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়ন এর অধিনায়ক লে. কর্ণেল মাহমুদুল হাসান পিএসসি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের পরিদর্শক রায়হান আহমেদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



আপনার মূল্যবান মতামত দিন: