ঢাকা শনিবার, ২৮শে নভেম্বর ২০২০, ১৫ই অগ্রহায়ণ ১৪২৭


ইসলামপুরে তদন্ত কেন্দ্র ও ডিবি পুলিশের অভিযানে গাঁজা-ইয়াবাসহ ৩ জন গ্রেপ্তার


প্রকাশিত:
২৭ অক্টোবর ২০২০ ১৮:৪৮

আপডেট:
২৭ অক্টোবর ২০২০ ১৮:৪৯

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ ও সদর মডেল থানার আওতাধীন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর তদন্ত কেন্দ্রের পৃথক অভিযানে ১হাজার ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০০ গ্রাম গাঁজাসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাখর আলী এলাকার রুহুল আমিনের ছেলে রাজু মিয়া (৩১), চর ইসলামাবাদ চরি এলাকার মকবুল হোসেনের ছেলে রবিউল আউয়াল (৪২) ও চরবাগডাঙ্গা এলাকার ইসলামের ছেলে নাসির (৪৮)।

জানা গেছে, ২৭ অক্টোবর মঙ্গলবার রাত পৌণে ১টার দিকে গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদারের নির্দেশনায় ও এসআই মশিউর রহমান ও এসআই নাজমুল এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বাখর আলীতে অভিযান চালিয়ে ৬০০পিস ইয়াবাসহ রাজুকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

অপর অভিযানে একই টিম রাত আড়াইটার দিকে চর ইসলামাবাদ চরি এলাকায় রবিউলের বাড়ি থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ রবিউলকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

এদিকে সদর মডেল থানার ইসলামপুর তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. শামীম হোসেনের নেতৃত্বে এসআই আলমসহ সঙ্গীয় ফোর্স চাঁপাইনবাবগঞ্জের বিশ্বরোড যাত্রী ছাউনি থেকে মঙ্গলবার দুপুর সাড়ে ৩টার দিকে অভিযান চালিয়ে ৬৫০ পিস ইয়াবাসহ নাসিরকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য যে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামীরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পৃথক ৩টি অভিযানের পর প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মহানন্দা২৪/কপোত নবী



আপনার মূল্যবান মতামত দিন: