ঢাকা বৃহঃস্পতিবার, ২৯শে অক্টোবর ২০২০, ১৫ই কার্তিক ১৪২৭


চাঁপাইনবাবগঞ্জে ১৪ মাদক সেবনকারী গ্রেপ্তার!


প্রকাশিত:
১২ অক্টোবর ২০২০ ১৬:১০

আপডেট:
১২ অক্টোবর ২০২০ ১৬:১৭

নিজস্ব প্রতিবেদকঃ আজ ১২ অক্টোবর সোমবার সকাল ৯টা থেকে সকাল সাড়ে ১১ টা পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রেহাইচর আদর্শ গ্রামের ডা.আ.আ.ম মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) স্টেডিয়ামের দক্ষিণপূর্ব কোনায় গ্যালারির নিচে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ১৪ জন মাদকসেবীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, পৌর এলাকার ১ নং ওয়ার্ডের প্রান্তিক পাড়ার মোছা. জাহেদা বেগম ও ইয়াকুব আলীর ছেলে মো. মোহসীন আলী (৩৮), ১৪ নং ওয়ার্ডের চাঁদলাই জোড়বাগান এলাকার সোহাগী বেওয়া ও মৃত আবুল হাসেমের ছেলে আব্দুল মালেক (৬০), চরবাগডাঙ্গা কটাপাড়ার রইচ উদ্দিনের ছেলে ইসমাইল হোসেন (৩৫), ১ নং ওয়ার্ডের জিয়ানগর হুজরাপুর মহল্লার রিজিয়া বেগম ও মৃত তাহের আলীর ছেলে সেলিম রেজা (৪০)।

১৪ নং ওয়ার্ডের পোলাডাঙ্গা গ্রামের মৃত আমিনা বেগম ও মৃত আইয়ুব আলীর ছেলে আলতাফ হোসেন (৫৫), গোমস্তাপুর বৈততলা আদর্শ গ্রামের মৃত মানিকা বেগম ও একবর আলীর ছেলে মো. সেন্টু (৫০), পৌর এলাকার ১৩ নং ওয়ার্ডের রেহাইচর নামোপাড়ার আছড়া বেগম ও
আনসার আলীর ছেলে মো. আরিফ হোসেন (২৭), রেহাইচর হঠাৎ পাড়ার সোহাগী বেগম ও মৃত আব্দুল বাসেদের ছেলে সাদিকুল ইসলাম (৫৫)।

শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের মোছা. রেবেকা খাতুন ও সাইদুর রহমানের ছেলে পলাশ হোসেন (৩০), পৌর এলাকার ১৪ নং ওয়ার্ডের আজাইপুর বাগানপাড়া এলাকার মৃত সেতারা বেগম ও মৃত ফেরদৌসের ছেলে মো. সারিউল হক (৫৫), রাণীহাটি ইউনিয়নের রামচন্দ্রপুর হাট এলাকার এমানী বেগম, ও ফানুসউদ্দিনের ছেলে মো. কামাল হোসেন (৪০), একই এলাকার মোছা. শানুয়ারা বেগম ও মৃত নজরুল ইসলামের ছেলে সেলিম রেজা (৩২), কৃষ্ণগোবিন্দপুর ৬ নং ওয়ার্ডের মোছা. ফিকিফুন ও মৃত নজরুল ইসলামের ছেলে আলী হোসেন (২৬) একই এলাকার মোছা. সোহাগী বেগম ও দবির উদ্দিনের ছেলে মো. সাহারুল (৩০)।

বিভিন্ন ধরনের মাদকসহ ১৪ জন মাদকসেবিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প। এ সময় ১০ গ্রাম গাঁজা, ২ বোতল ফেনসিডিল, ২ পিস ইয়াবা ট্যাবলেট, ৫ গ্রাম হেরোইন, কলকি ৩টি উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে।

মহানন্দা২৪/কপোত নবী



আপনার মূল্যবান মতামত দিন: