ঢাকা মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর ২০২০, ১৪ই আশ্বিন ১৪২৭


চাঁপাইনবাবগঞ্জে গ্রাম পুলিশদের মাঝে পোষাক বিতরণ


প্রকাশিত:
১৩ আগস্ট ২০২০ ১৭:২২

আপডেট:
১৩ আগস্ট ২০২০ ১৭:২৮

নিউজ ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইউনিয়ন পরিষদ সমূহে কর্মরত গ্রাম পুলিশদের মাঝে পোষাক ও সরঞ্জামাদি বিতরণ করা হয়েছে।
 
আজ ( ১৩ অগাস্ট ২০২০) বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ হলরুমে এ উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসন।
 
সহকারী কমিশনার মো. আনিসুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, স্থানীয় সরকারের (অ.দা.) উপপরিচালক এ. কে. এম. তাজকির উজ জামান ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি।
 
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন , পল্লী উন্নয়ন অফিসার শামসুন নাহার, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আনসার ও ভিডিপি অফিসার মো. শহিদুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফফর হোসেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. নাসরিন আক্তারসহ সদর উপজেলার ১৪টি ইউনিয়নের চেয়ারম্যানগণ ।
 
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১৪ টি ইউনিয়নের মোট ১৪০ জন নারী পুরুষ গ্রাম পুলিশের মাঝে পোষাক ও সরঞ্জামাদি প্রদাণ করা হয়।


আপনার মূল্যবান মতামত দিন: