ঢাকা শনিবার, ১৮ই সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন ১৪২৮


চাঁপাইনবাবগঞ্জে হিমেল হত্যা মামলার প্রধান আসামী শরিফুলকে গ্রেপ্তার করেছে পুলিশ !


প্রকাশিত:
৮ মার্চ ২০২০ ২৩:০১

আপডেট:
১৮ সেপ্টেম্বর ২০২১ ১২:৪৯

নিউজ ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ফিল্টেরহাটে গত ১৫ ফেব্রুয়ারি শনিবার বিকেলে দুর্বৃত্তের হামলায় নিমতলা ফকিরপাড়া মহল্লার হিমেল (৩২) হত্যা ঘটনায় ১ নং আসামী শরিফুলকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামি মহারাজপুর ইউনিয়নের আকুন্দবাড়িয়া গ্রামের আবদুল খালেকের ছেলে শরিফুল ইসলাম (৪০)।
 
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান পিপিএম ও অফিসার ইনচার্জ অপারেশন মো. মিন্টু রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোরে রাজশাহীর পবা উপজেলা থেকে হত্যা মামলার এক নং আসামী শরিফুলকে গ্রেপ্তার করা হয়। 
 
গ্রেপ্তারকৃত আসামী রোববার আদালতে হত্যার ব্যাপারে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।অন্য আসামীদের গ্রেপ্তার করতে পুলিশের কার্যক্রম অব্যাহত রয়েছে বলেও জানান ওসি জিয়াউর রহমান পিপিএম।
 
উল্লেখ্য, হামলার পরদিন ১৬ ফেব্রুয়ারি রোববার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হিমেলের মৃত্যু হয়। এ ঘটনায় মৃতের বোন বাদী হয়ে ৫ জনকে অভিযুক্ত করে সদর থানায় মামলা দায়ের করেন। চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ২নং ওয়ার্ডের নিমতলা ফকিরপাড়া এলাকার মৃত বেনু মন্ডলের ছেলে হিমেল।
 
মামলার বিবরণ থেকে জানা গেছে, ১৫ ফেব্রুয়ারি বিকেল ৫টার দিকে হিমেল তার বন্ধুকে নিয়ে মোটরসাইকেলযোগে মহারাজপুর ফিল্টেরহাটে একটি চায়ের দোকানে চা খাচ্ছিলেন। এ সময় এক দুর্বৃত্ত হিমেলকে কুপিয়ে আহত করে। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।


আপনার মূল্যবান মতামত দিন: