ঢাকা মঙ্গলবার, ১লা ডিসেম্বর ২০২০, ১৮ই অগ্রহায়ণ ১৪২৭


ভোলাহাটে ২৩ জন প্রতিবন্ধীকে আর্থিক সহায়তা প্রদান


প্রকাশিত:
২১ নভেম্বর ২০২০ ১৩:৫৪

আপডেট:
১ ডিসেম্বর ২০২০ ০৮:৫৩

ছবি ক্যাপশনঃ প্রতিবন্ধীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করছেন অতিথিগণ

নিউজ ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাট উপজেলায় ২৩ জন প্রতিবন্ধীকে সাফল্য ব্যবসায়ী সমবায় সমিতির আর্থিক সহায়তা প্রদান করেছে।

আজ (২১ নভেম্বর ২০২০) শনিবার সকাল ১১ টার দিকে উপজেলা কলেজমোড় একতা মার্কেট (২য় তলায়) নিস্বজ অফিসে প্রতিবন্ধীদের মাঝে সহায়তা প্রদান করেন।

অনুষ্ঠানে সাফল্য ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাহী সম্পাদক তাইজুল ইসলামের সভাপত্বিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভোলাহাট প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক ভোলাহাট সংবাদের প্রকাশক-সম্পাদক গোলাম কবির, বিশেষ অতিথি ছিলেন, সমিতির উপদেষ্টা বুলবুল আহমেদ। অন্যানের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, আব্দুর রহমান, সুশাসনের জন্য নাগরিক সুজন ভোলাহাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক বিএম রুবেল আহমেদসহ অন্যরা।

উপজেলার বিভিন্ন গ্রামের ২৩ জন প্রতিবন্ধীকে অর্থিক সহায়তা প্রদান করা হয়। এসময় শারীরিক প্রতিবন্ধী রমানা ও বাক প্রতিবন্ধী রজিনা তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এসময় একতা মার্কেটের অফিসের কার্যক্রম উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে নির্বাহী সম্পাদক তাইজুল ইসলাম বলেন, প্রতিবন্ধীদের নিয়ে আগামীতে আরো ভালো কাজ করার চিন্তা ভাবনা রয়েছে। তিনি তার প্রত্যেকটি অফিসে বিনা শর্তে একজন করে শিক্ষিত প্রতিবন্ধীকে কর্মসংস্থানের সুযোগ করে দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠান সঞ্চলনা করেন, সমিতির ভোলাহাট অফিসের ম্যানেজার জাহিদ গোলাপ।

 

মহানন্দা২৪/আলি হায়দার



আপনার মূল্যবান মতামত দিন: